বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

বাহুবলে আন্তঃজেলা ডাকাতদের নিয়ন্ত্রণে জুয়ার আসর

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি : বাহুবল উপজেলার হাফিজপুর ও দ্বিমুড়া এলাকায় তিন স্পটে নিয়মিত বসছে জুয়ার আসর। জুয়াড়িরা আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিতে স্থান পরির্বতন করে চালিয়ে যাচ্ছে ওয়ান- টেন খেলা। প্রতিদিন সুযোগ বুঝে জুয়াড়িরা হাফিজপুর ঈদগাহের পাশে পরিত্যক্ত ইটভাটায়, দ্বিমুড়া ও সুঘর গ্রামের মধ্যবর্তি খোলা মাঠে এবং পালপাড়া গ্রামে গাছতলায় বসাচ্ছে জুয়ার আস্তানা।

স্থানীয় সুত্রে জানা গেছে এ তিনটি জুয়ার আস্তানার নিয়ন্ত্রণে রয়েছে আন্তঃজেলা ডাকাতদলের সদস্য দ্বিমুড়া গ্রামের জমির আলী, বশিনার রুমান ও দৌলতপুর গ্রামের ফারুক সহ পেশাদার জুয়াড়িরা। তবে ডাকাত ফারুক গ্রামবাসীর চাপের মুখে কয়েক বছর ধরে সদর উপজেলার সুঘর গ্রামে তেলিখাল ব্রিজের কাছে ঘর তৈরি করে বসবাস করছে বলে জানা গেছে।

উল্লেখিত ডাকাতরা জুয়ার আসরের পাশাপাশি চুরি ছিনতাইও চালিয়ে যাচ্ছে। এতে এলাকায় বাড়ছে চুরি ছিনতাই সহ অপরাধ প্রবণতা। জুয়ার আসরে বিভিন্ন এলাকা থেকে জুয়াড়িরা অংশ গ্রহন করে। এখানে প্রতিদিন ২০/২৫ লাখ টাকার খেলা হয় বলে জানায় কতিপয় জুয়াড়ি।

কয়েকদিন আগে জুয়ার আসরে ছুরিকাঘাতে এক জুয়াড়ী গুরুতর আহত হলে থানা পুলিশ দ্বিমুড়ার আসরে হানা দেয়। কিন্তু পুলিশ আটক করতে পারেনি কোন জুয়াড়িকে। এরপরও জুয়ারীরা স্থান পরির্বতন করে কৌশলে চালিয়ে যাচ্ছে জুয়ার আসর।

বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান বলেন, ওই এলাকায় জুয়ার আসর বসে এরকম সংবাদ আমাদের কাছে নাই। যদি সংবাদ পাই সাথে সাথে পুলিশ একশনে যাবে, মাদক-জুয়ার সাথে পুলিশের কোন আপোষ নাই।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com